হলিউড অভিনেত্রী লিন্ডসে লোহান সম্প্রতি এক উদ্বাস্তু নারীর ঘুষি খেলেন।

0
21
হলিউড অভিনেত্রী লিন্ডসে লোহান সম্প্রতি এক উদ্বাস্তু নারীর ঘুষি খেলেন।

হলিউড অভিনেত্রী লিন্ডসে লোহান সম্প্রতি এক উদ্বাস্তু নারীর ঘুষি খেলেন। এই অভিনেত্রীর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে প্রচার করা ‘লাইভ’ ভিডিওতে সেই দৃশ্য দেখা যায়। অবশ্য পরে সেই ভিডিও ইনস্টাগ্রাম থেকে সরিয়েও নেওয়া হয়।

‘ফ্রিকি ফ্রাইডে’-খ্যাত অভিনেত্রী লিন্ডসে লোহান বর্তমানে আছেন রাশিয়ার মস্কোতে। গত শনিবার রাতে মস্কো থেকেই ইনস্টাগ্রামে ‘লাইভ’ করেন লিলো (লিন্ডসের ডাকনাম)। তাতে দেখা যায়, একটি উদ্বাস্তু পরিবারের পিছু নেন তিনি। লিন্ডসে ধারণা করেন, পরিবারটি কোনো বিপদে আছে। তাই শুরুতে তাদের সঙ্গে কথা বলার চেষ্টা করেন এই অভিনেত্রী। এতে উদ্বাস্তু পরিবারটি ঘাবড়ে যায়। দুই ছেলেসন্তানকে নিয়ে তাদের মা-বাবা লিন্ডসেকে এড়িয়ে যাওয়ার চেষ্টা করেন। প্রথমে লিন্ডসে উদ্বাস্তু পরিবারের দুই ছোট ছেলেকে প্রস্তাব করেন, ‘আমার সঙ্গে চলো। আমরা সিনেমা আর কার্টুন দেখব।’ কিন্তু তাদের মা দুই ছেলের হাত ধরে লিন্ডসেকে পেছনে ফেলে এগিয়ে যেতে থাকেন। এতে লিন্ডসে মনে করেন, সেই উদ্বাস্তু মা বুঝি দুই ছেলেকে পাচার করে দেবেন অথবা বিক্রি করে দেবেন। তাই লিন্ডসে লাইভ ভিডিওতেই চিৎকার করতে থাকেন। ওই পরিবারটিকে সিরিয়া থেকে আসা উদ্বাস্তু ভেবে ইংরেজি ও আরবিতে চিৎকার করে নানা কথা বলতে থাকেন লিলো। একসময় ভীষণ রেগে যান লোহান। ওই উদ্বাস্তু মা-বাবাকে মানব পাচারকারী হিসেবে অভিহিত করতে থাকেন। এরপর ভিডিওতে দেখা যায়, উদ্বাস্তু পরিবারের সেই মা লিন্ডসে লোহানের দিকে এগিয়ে আসেন। এর পরপরই ভিডিওটি কেঁপে ওঠে এবং কিছুক্ষণের জন্য স্পষ্ট দৃশ্য দেখা যায় না।

কিছুক্ষণ পর আবার ভিডিওতে লিন্ডসে লোহানের চেহারা দেখা যায়। এক হাত দিয়ে গাল চেপে ধরে কাঁদতে কাঁদতে লিন্ডসে লোহান বলেন, ‘আমাকে ঘুষি দেওয়া হয়েছে।’ এর পরপরই ভিডিওটি শেষ হয়ে যায়।

image_pdfimage_printPrint

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here