হাওরে মাছ শিকার করতে গিয়ে দুজন জেলে মারা গেছেন

0
102
হাওরে মাছ শিকার করতে গিয়ে দুজন জেলে মারা গেছেন

নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলার ডিঙ্গাপোঁতা হাওরে মাছ শিকার করতে গিয়ে গতকাল রোববার রাতে বজ্রপাতে মতিউর রহমান (৪০) ও উজ্জ্বল মিয়া (৩০) নামের দুজন জেলে মারা গেছেন। এ ঘটনায় তিনজন জেলে আহত হন। তাঁদের বাড়ি উপজেলার গাগলাজুর ইউনিয়নের করচাপুর দাসপাড়া গ্রামে।

মোহনগঞ্জ থানার পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গতকাল সন্ধ্যার ছয়টার দিকে উপজেলার করচাপুর দাসপাড়া গ্রামের জেলে মতিউর রহমান, উজ্জ্বল মিয়া, জিয়াউর রহমান, সুলতান মিয়া ও লিমন মিয়া মশারি জাল নিয়ে করচাপুর গ্রামের সামনে ডিঙ্গাপোঁতা হাওরে মাছ ধরতে যান। সন্ধ্যা সাতটার দিকে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি শুরু হয়। সাড়ে আটটার দিকে মশারি জাল দিয়ে মাছ ধরা অবস্থায় বজ্রপাত হলে মতিউর রহমান ও উজ্জ্বল মিয়া ঘটনাস্থলেই মারা যান। আহত তিনজনকে স্থানীয় লোকজন উদ্ধার করে মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে তাঁদের সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

মোহনগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনসারী জিন্নাত আলী বলেন, ডিঙ্গাপোঁতা হাওরে মাছ শিকার করতে গিয়ে বজ্রপাতে দুজন নিহত ও আহত তিনজন জেলের বাড়ি একই গ্রামে। নিহত দুজনের লাশ বেলা ১১টার দিকে দাফন করা হয়েছে। আহত তিনজন জেলে মোহনগঞ্জ হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

image_pdfimage_printPrint

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here