হেরোইন বহনের দায়ে এক ব্যাক্তিকে যাবজ্জীবন কারাদণ্ড

0
76

নাটোরে হেরোইন বহনের দায়ে নাছের আলী শেখ (৫৫) নামে এক ব্যাক্তিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। একই সাথে তাকে দশ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

আজ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. রেজাউল করিম এই আদেশ দেন। দন্ডপ্রাপ্ত নাছের আলী শেখ নাটোরের সিংড়া উপজেলার সরকারপাড়া গ্রামের মৃত নঈমুদ্দিন শেখের ছেলে।

নাটোর জজ কোর্টের পাবলিক প্রসিউকিটর (পিপি) অ্যাডভোকেট সিরাজুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, ২০০৫ সালের ২০ এপ্রিল নাছের আলী শেখ রাজশাহী থেকে বরিশালগামী একটি যাত্রীবাহি বাসে করে নাটোরে ফিরছিলেন। বাসটি নাটোর শহরের হুগোলবাড়িয়া এলাকায় স্টেশন রেলগেইটে পৌঁছিলে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা বাসে তল্লাশি চালায়। এসময় নাছের আলীর বসা সিটের নিচ থেকে দুই প্যাকেটে ১০০ গ্রাম করে মোট ২০০ গ্রাম হেরোইন জব্দসহ তাকে আটক করা হয়। পরে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ- পরিদর্শক (এসআই) সিরাজুল ইসলাম বাদী হয়ে ওইদিন বিকেলে নাটোর সদর থানায় তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন। পরে মামলাটি নিজেই তদন্ত করে আদালতে চুড়ান্ত চার্জশীট দাখিল করেন। পরে মামলাটির সাক্ষ্য প্রমাণ শেষে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. রেজাউল করিম তাকে যাবজ্জীবন কারাদন্ডাদেশ দেন এবং দশ হাজার টাকা জরিমানা করেন। এই মামলায় রাষ্ট্র পক্ষে তিনি নিজে এবং আসামী পক্ষে আইনজীবি ছিলেন অ্যাডভোকেট আলী আজগর খান।

image_pdfimage_printPrint

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here