১৮তম বার্ষিকী উদযাপন করল প্রিমিয়ার ব্যাংক

0
60

জনগণের সেবা ও জাতীয় উন্নয়নে অবদানের প্রতিশ্রুতিতে দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেড ১৮ তম বার্ষিকী উদযাপন করেছে। গতকাল রাজধানীর বনানীস্থ ব্যাংকের ব্যাংকের প্রধান কার্যালয়ে এ কার্যক্রমের উদ্বোধন করেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম. এ. মান্নান। এতে বিশেষ অতিথি প্রিমিয়ার ব্যাংকের মাননীয় চেয়ারম্যান ডা. এইচ.বি.এম. ইকবাল এবং বাংলাদেশ ব্যাংকের আর্থিক অন্তর্ভুক্তি বিভাগের মহাব্যবস্থাপক মো. আবুল বাশারসহ মিডিয়া প্রতিনিধি, শুভাকাঙ্খী ও ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীদের সাথে উদযাপনের অংশ হিসাবে একটি কেক কাটা হয়।

অনুষ্ঠানে প্রিমিয়ার ব্যাংক এজেন্ট ব্যাংকিং সেবার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে ব্যাংকের কর্পোরেট ডকুমেন্টরিতে দেখানো হয় – ব্যাংকিং কার্যক্রম, সফলতাসমূহ এবং সদ্য চালু হওয়া এই সেবাটির ব্যাংকিং নেটওয়ার্কের আওতার বাহিরে থাকা গ্রাহকদের ব্যাংকিং সেবায় আওতাভুক্ত করতে প্রধান ভূমিকা পালন করবে বলে প্রতিশ্রুতি দেওয়া হয়।

অনষ্ঠানে ব্যাংকের ভাইস চেয়ারম্যান এম. ইমরান ইকবাল, পরিচালক বি.এইচ. হারুন, এমপি ও আব্দুস সালাম মুর্শেদী, এবং প্রাক্তন ভাইস চেয়ারম্যান ও স্পসর শেয়ারহোল্ডার মঈন ইকবাল, পরিচালক জামাল জি. আহমদ, উপদেষ্টা মোহাম্মদ আলী, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও খোন্দকার ফজলে রশিদ, কনসালটেন্ট এহসান খসরূ, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এম. রিয়াজুল করিম ও ব্যাংকের ডিএমডিসহ ব্যাংকের সর্বস্তরের কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন। এম.এ. মান্নান, এমপি তার বক্তব্যে প্রিমিয়ার ব্যাংকের শুরুর দিকের যাত্রার কথা স্বরণ করেন এবং ১৮ বছরে ব্যাংকটির সাফল্য দেখতে পেয়ে অনেক খুশি হন।

প্রিমিয়ার ব্যাংকের চেয়ারম্যান ডা. এইচ.বি.এম. ইকবাল ব্যাংকের কর্মকান্ডের সমর্থন ও বিশ্বাস করার জন্য সকল শেয়ারহোল্ডার, গ্রাহক ও শুভাকাঙ্খী এবং নিয়ন্ত্রকদের কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি ব্যাংকের অতীত ও বর্তমান কর্মচারীদের নতুনত্ব ও কঠোর পরিশ্রমের জন্য কৃতজ্ঞতা জানান এবং প্রতিশ্রুতি দেন, তারা আগামী দিনগুলোতে তৃনমূল পর্যায়ে এই ব্যাংকিং সেবা পৌছে দিবেন।

image_pdfimage_printPrint

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here