২০১৯ সালে বিজেপি ফিনিশ হয়ে যাবে

0
49
২০১৯ সালে বিজেপি ফিনিশ হয়ে যাবে

ভারত বাঁচাতে বিজেপিকে হটানোর আহ্বান জানিয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। তিনি বলেন, ২০১৯ সালে বিজেপি ফিনিশ হয়ে যাবে। বৃহস্পতিবার পশ্চিমবঙ্গের রাজধানী কলকাতায় নারী দিবস পালন অনুষ্ঠানে ভাষণ দেয়ার সময় ওই মন্তব্য করেন মমতা। খবর টাইমস অব ইন্ডিয়ার।

মুখ্যমন্ত্রী বলেন, ‘আমি গোটা ভারতের মা-বোনেদের কাছে আবেদন জানাতে চাই, যদি আপনারা দেশ, সমাজ, সংসার বাঁচাতে চান তাহলে বিজেপিকে হটান। এরা যদি থাকে তাহলে দেশে কেবল বিপদই থাকবে। আপনাদের কোনো ভবিষ্যৎ থাকবে না, আপনাদের ছেলেমেয়েদেরও কোনো ভবিষ্যৎ হবে না।’

মমতা বলেন, শুধু হিন্দু-মুসলমান করলে দেশ চলে না। কেবল আগুন জ্বালিয়ে দিলে দেশ চলে না। আজ নারী দিবসে আমি মা-বোনদের বলতে চাই, আপনারা ঐক্যবদ্ধ হয়ে এগিয়ে যান।

মুখ্যমন্ত্রী বলেন, বাংলায় সাম্প্রদায়িকতার কোনো জায়গা নেই। তিনি সমাবেশ মঞ্চ থেকে স্লোগান তুলে বলেন, ‘মহিলারা দিচ্ছে ডাক, বিজেপি চলে যাক। ওরা তাড়াতাড়ি বিদায় নিক, বাংলার মানুষ, ভারতের মানুষ বেঁচে যাক। ‘দুই হাজার উনিশ, বিজেপি হবে ফিনিশ’।

তিনি বলেন, বাংলার মাটি এই লড়াই চিরকাল করেছে এবং ভবিষ্যতেও তা করবে। যখনই কোনো আন্দোলন হয়েছে, বাংলা নেতৃত্ব দিয়েছে। বাংলা সবার সঙ্গে নেতৃত্ব দিয়ে পেছনে থাকবে, সামনে যাবে না কিন্তু তোমাদের (বিজেপি) বিসর্জন আমরা দেবই।’

image_pdfimage_printPrint

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here