৬ দিন ধরে অভুক্ত মাকে তালাবদ্ধ রেখে বেড়াতে গেলেন মেয়ে-জামাই

0
76
বৃদ্ধা দেবযানী কুমারকে (৭৪) ৬ দিন ধরে তালাবন্ধ রেখে আত্মীয়ের বাড়ি বেড়াতে যান তাঁর মেয়ে–জামাই।ভারতের দুর্গাপুর ডিএসপি টাউনশিপের বি-জোনে বিদ্যাপতি রোড এলাকার একটি আবাসনে মেয়ে প্রিয়াঙ্কা বার্নোয়াল এবং জামাই বিজয় বার্নোয়ালের সঙ্গে থাকেন দেবযানী।
মঙ্গলবার সকালে জানলা দিয়ে পড়শিদের ডাকতে দেখা যায় দেবযানীকে। এ সময় তিনি বলেন, ‘ঘরে কিচ্ছু নেই। একটু খাবার দাও না’। বৃদ্ধার আকুতি শুনে জড়ো হন প্রতিবেশীরা। খবর দেওয়া হয় বি-জোন ফাঁড়িতে এবং ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর স্বরূপ মুখোপাধ্যায়কে। কিন্তু তালা ভাঙা সম্ভব না হওয়ায় জানলার গ্রিল কাটার পরিকল্পনা করে পুলিশ।

পুলিশকে বৃদ্ধা জানিয়েছেন, ছট পুঁজও উপলক্ষে গত বুধবার স্বামীর সঙ্গে আসানসোলে ননদের বাড়ি যান প্রিয়াঙ্কা। তার জন্য ঘরে সামান্য কিছু খাবার রেখে তার মেয়ে–জামাই বাইরে থেকে ঘরে তালা দিয়ে যান।
নাম প্রকাশে অনিচ্ছুক এক প্রতিবেশী বলেন, মাসিমা বারবার বলছিলেন, খাবার শেষ হয়ে গিয়েছে। ঘরে কোন খাবার নেই।
 কাউন্সিলর স্বরূপবাবুর ক্ষোভ প্রকাশ করে বলেন, ‘এমন ঘটনা কিছুতেই মেনে নেওয়া যায় না। বুড়ো মানুষটার উপরে এমন অত্যাচার কেন?’
পুলিশ জানায়, ওই দম্পতিকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ। দেবযানীকে চিকিৎসার জন্য ডিএসপি হাসপাতালে পাঠানো হয়েছে। এমন ঘটনা যাতে আর না ঘটে, সে জন্য মেয়ে-জামাইয়ের কাছে মুচলেকাও চাওয়া হয়েছে।
image_pdfimage_printPrint

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here