৯৩ মিনিটের আত্মঘাতী গোলে হেরে গেল বাংলাদেশ

0
79

এএফসি অনূর্ধ্ব-১৯ ফুটবল চ্যাম্পিয়নশিপের বাছাইপর্বের তৃতীয় ম্যাচে এসে হার মানল বাংলাদেশ। শক্তিশালী উজবেকিস্তানের বিপক্ষে নির্ধারিত ৯০ মিনিট পর্যন্ত লড়াই করে যোগ করা সময়ের অন্তিম মুহূর্তে হেরে যায় বাংলাদেশ। ৯৩ মিনিটের আত্মঘাতী গোলে হেরে গেল বাংলাদেশ। এই ম্যাচটি ড্র করতে পারলে পরের রাউন্ডে যাওয়ার ক্ষেত্রে এগিয়ে থাকত মাহবুবুর রহমান রক্সির শিষ্যদের।

বাংলাদেশ তাদের প্রথম ম্যাচে শক্তিশালী তাজিকিস্তানের সঙ্গে গোলশূন্য ড্র করে। পরের ম্যাচে মালদ্বীপকে হারায় ১-০ ব্যবধানে। আজ উজবেকিস্তানের সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াই করে। তাদের সঙ্গে ড্র করতে করতেও অন্তিম মুহূর্তে গোল হজম করে হেরে যায়। উজবেকিস্তান তাদের প্রথম ম্যাচে শ্রীলঙ্কাকে ১০-০ গোলের ব্যবধানে হারায়। পরের ম্যাচে মালদ্বীপকে হারায় ৬-০ গোলের ব্যবধানে। আর আজ বাংলাদেশের বিপক্ষে অন্তিম মুহূর্তের গোলে জিতে পরের রাউন্ড নিশ্চিত করেছে তারা। শেষ ম্যাচে বুধবার তাদের প্রতিপক্ষ স্বাগতিক তাজিকিস্তান।

সারা ম্যাচে দুর্দান্ত ছিল বাংলাদেশের যুবারা। কিন্তু শেষটা রাঙানো হলো না। এই হারে তিন ম্যাচে চার পয়েন্ট নিয়ে বাছাইপর্বের টেবিলের তৃতীয় স্থানে বাংলাদেশ। সমানসংখ্যক ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে সবার ওপরে উজবেকিস্তান।

বাংলাদেশ তাদের শেষ ম্যাচে বুধবার বাংলাদেশ সময় দুপুর ২টায় শ্রীলঙ্কার মুখোমুখি হবে।

image_pdfimage_printPrint

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here