‘জুলি ২’ সিনেমার ফাঁস হওয়া দৃশ্যর বিষয়ে যা বললেন নায়িকা

0
462
‘জুলি ২’ সিনেমার ফাঁস হওয়া দৃশ্যর বিষয়ে যা বললেন নায়িকা

‘জুলি ২’ সিনেমা নিয়ে বিতর্ক শুরু হয়েছে। সিনেমায় যথেষ্ট সাহসী দৃশ্যে অভিনয় করেছেন রাই লক্ষ্মী। সেই দৃশ্যই নাকি এবার ফাঁস হয়ে গেছে।

সিনেমার ফাঁস হওয়া দৃশ্য নিয়ে নায়িকা লক্ষ্মী প্রথমবারের মতো মুখ খুলেছেন বলে আনন্দবাাজার পত্রিকার এক প্রতিবেদনে বলা হয়েছে।

কবে মুক্তি পাবে? তা নিয়ে ইন্ডাস্ট্রির অভ্যন্তরেই নানা প্রশ্ন রয়েছে। শোনা যাচ্ছে আগামী ২৪ নভেম্বর মুক্তি পাবে এই বিতর্কিত ছবি। মুক্তির আগেই যার সাহসী দৃশ্য নিয়ে প্রশ্ন উঠেছে নানা মহলে। কারণ এই ছবির পরিবেশক প্রাক্তন সেন্সর বোর্ড কর্তা পহেলাজ নিহালনি।

কয়েক মাস আগেই চেয়ারে থাকার সময় নীতিপুলিশির জন্য একাধিকবার বিতর্কে জড়িয়েছেন তিনি। অথচ তার পরিবেশিত ছবিতেই বোল্ড দৃশ্য দেখে চমকে উঠেছে বলি মহল। এ বার বিতর্ক তৈরি হল ওই ছবিরই লিক হওয়া কিছু দৃশ্য নিয়ে।শোনা যাচ্ছে মুক্তির আগেই ফাঁস হয়ে গেছে ‘জুলি ২’-এর বিশেষ কিছু দৃশ্য। আর তা নিয়ে সংবাদমাধ্যমে মুখ খুলেছেন ছবির অভিনেত্রী রাই লক্ষ্মী। তার কথায়, ‘আমি ছবির প্রোমোশনে ব্যস্ত। সত্যিই এমন কিছু হয়েছে কিনা জানি না। যদিও ছবির কোনও দৃশ্য ফাঁস বলে আমি বিশ্বাস করি না। তবে সেটা যদি হয়ে থাকে তা হলে খুবই বিরক্তিকর।’

রাই লক্ষ্মীর দাবি, ‘জুলি ২’ একটি অ্যাডাল্ট ছবি। আর পহেলাজ আগেই দাবি করেছিলেন, কোনও কাট ছাড়াই ‘এ’ সার্টিফিকেট সহ ছবিটি মুক্তি পেতে পারে।

নিহালনির নতুন ভূমিকা নিয়ে কেন সমালোচনা হচ্ছে? ২০০৪-এ নেহা ধুপিয়ার ‘জুলি’র কথা মনে আছে? নেহা, সঞ্জয় কাপুর, প্রিয়াংশু চট্টোপাধ্যায়ের ‘জুলি’ কিন্তু বোল্ড এবং সাহসী দৃশ্যের জন্যই শিরোনামে এসেছিল। সেই ছবিরই সিক্যুয়েল ‘জুলি টু’।

এ ছবিও লাইমলাইটে এসেছে মূলত সাহসী দৃশ্যের জন্যই। ইন্ডাস্ট্রি সূত্রে খবর, এ ছবির গল্প, পরিবেশনা নাকি আগের থেকেও বেশি বোল্ড।

image_pdfimage_printPrint

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here