ছেলের ছুরিকাঘাতে বাবা নিহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

0
172
ছেলের ছুরিকাঘাতে বাবা নিহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় ছেলের ছুরিকাঘাতে বাবা নিহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল সোমবার রাত সোয়া নয়টার দিকে ভাঙ্গার আজিমনগর ইউনিয়নের ব্রাহ্মণপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম আক্কাস সিকদার (৪৮)। বাড়ি আজিমনগর ইউনিয়নের ব্রাহ্মণপাড়া গ্রামে। অটোবাইকচালক আক্কাসের স্থানীয় গাবতলী বাসস্ট্যান্ডের পাশে একটি মুদি দোকান রয়েছে। এলাকাবাসীর তথ্যের বরাতে পুলিশ বলছে, ছেলে শাহ আলম সিকদারের (২০) ছুরির আঘাতে আক্কাস খুন হয়েছেন।

এলাকাবাসী সূত্রে জানা যায়, আক্কাস সিকদার তিন বিয়ে করেছেন। শাহ আলম তাঁর দ্বিতীয় পক্ষের স্ত্রীর ছেলে। এক ভাই ও দুই বোনের মধ্যে শাহ আলম বড়। পাঁচ বছর আগে আক্কাস তাঁর দ্বিতীয় স্ত্রীকে তালাক দেন। ছেলে শাহ আলম টাকার জন্য মাঝেমধ্যে তাঁর বাবার কাছে আসতেন। গতকাল রাত সোয়া নয়টার দিকে গাবতলী-কালামৃধা আঞ্চলিক সড়ক দিয়ে হেঁটে বাড়ি ফিরছিলেন আক্কাস সিকদার। ওই সময় ওই সড়কের ব্রাহ্মণপাড়া এলাকায় বাবার পথরোধ করে টাকা চান ছেলে শাহ আলম। বাবা টাকা দিতে রাজি না হওয়ায় শাহ আলম তাঁর কাছে থাকা ছুরি দিয়ে বাবাকে উপর্যুপরি আঘাত করেন। ঘটনাস্থলেই আক্কাসের মৃত্যু হয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভাঙ্গা থানার পরিদর্শক (তদন্ত) মো. মিরাজ হোসেন আজ মঙ্গলবার বলেন, ময়নাতদন্তের জন্য আক্কাসের লাশ আজ সকালে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আক্কাসের তৃতীয় স্ত্রী জেসমিন বেগম বাদী হয়ে শাহ আলম সিকদারকে একমাত্র আসামি করে ভাঙ্গা থানায় গতকাল রাতেই হত্যা মামলা করেন। ঘটনার পর থেকে শাহ আলম পলাতক।

image_pdfimage_printPrint

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here