বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই তরুণের মৃত্যু হয়েছে।

0
39
বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই তরুণের মৃত্যু হয়েছে।

মাদারীপুর ও বাঁশখালীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই তরুণের মৃত্যু হয়েছে। গতকাল রোববার বিকেলে ও মধ্যরাতে পৃথক স্থানে বিদ্যুৎস্পৃষ্ট হওয়ার ঘটনা ঘটে। এর মধ্যে মাদারীপুরে বন্ধুদের সঙ্গে পিকনিক করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান এক তরুণ। অপর তরুণ বাঁশখালীতে কলাবাগানে চুরি করতে গিয়ে বিদ্যুতায়িত লোহার বেড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান বলে মনে করছে পুলিশ ও স্থানীয় লোকজন।

মাদারীপুরে জেনারেটর বিদ্যুতায়িত হয়ে শহিদুল খান (২৫) নামের এক তরুণের মৃত্যু হয়। গতকাল রোববার বিকেলে রাজৈর উপজেলার সমিতির হাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। শহিদুল শরীয়তপুরের চিতলিয়া এলাকার আলী আকবর খানের ছেলে। তিনি পেশায় শ্রমিক ছিলেন।

পরিবার ও হাসপাতাল সূত্রে জানা যায়, ঈদ উপলক্ষে নদীতে ট্রলার নিয়ে বন্ধুদের সঙ্গে পিকনিকে অংশ নেন শহিদুল। ট্রলারে জেনারেটর ব্যবহার করে উচ্চ শব্দযন্ত্র নিয়ে তাঁরা শরীয়তপুরের কীর্তিনাশা নদী হয়ে মাদারীপুরে রাজৈরে আসেন। এ সময় জেনারেটরে কারিগরি ত্রুটি দেখা দিলে শহিদুল জেনারেটর মেরামত করতে গেলে বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে শহিদুলের বন্ধুরা তাঁকে গুরতর আহত অবস্থায় উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

মাদারীপুর সদর হাসপাতালের চিকিৎসক অখিল সরকার বলেন, হাসপাতালে আনার আগেই শহিদুলের মৃত্যু হয়।

বাঁশখালীর গন্ডামারা ইউনিয়নের পূর্ব বড়ঘোনায় কলাবাগানে চুরি করতে গিয়ে বিদ্যুতায়িত লোহার বেড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক তরুণের মৃত্যু হয়েছে। গতকাল রোববার দিবাগত রাত দুইটার দিকে এ ঘটনা ঘটে।

মারা যাওয়া তরুণের নাম জিয়াবুল হোসেন (২২)। তিনি নতুন বিয়ে করেছেন বলে জানা গেছে। ঘটনাস্থলের কাছেই তাঁর বাড়ি।

গন্ডামারা ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান আনোয়ার বাদশা বলেন, ঘটনার দিন রাতে টিভিতে বিশ্বকাপ ফুটবল খেলা দেখে বাড়ি ফিরছিলেন জিয়াবুল। ঘটনার আলামত দেখে মনে হচ্ছে, বাড়ি ফেরার পথে কলাবাগান থেকে কলা ছেঁড়ার সময় বিদ্যুতায়িত লোহার বেড়ায় তাঁর হাত লেগে বিদ্যুৎস্পৃষ্ট হয়েছেন। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। পরদিন সকালে তাঁকে সেখান থেকে মৃত অবস্থায় উদ্ধার করেন স্থানীয় লোকজন।

বাঁশখালী থানার উপপরিদর্শক মোহাম্মদ হানিফ বলেন, কলাবাগানে চুরি ঠেকাতে লোহার বেড়ায় বিদ্যুৎ-সংযোগ দিয়েছেন বাগানের মালিক মোহাম্মদ হোসাইন। চুরি করতে গিয়ে লোহার বেড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ওই যুবক মারা গেছেন। ঈদের ছুটিতে জিয়াবুলের বাড়িতে কেউ ছিল না।

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাহউদ্দিন বলেন, এ ব্যাপারে মারা যাওয়া তরুণের পরিবারের পক্ষ থেকে এখনো কেউ থানায় অভিযোগ করেননি।

image_pdfimage_printPrint

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here