রংপুরে ‘বন্দুকযুদ্ধে’ দবির হোসেন (৪৫) নামের এক ব্যক্তি নিহত

0
72
রংপুরে ‘বন্দুকযুদ্ধে’ দবির হোসেন (৪৫) নামের এক ব্যক্তি নিহত

রংপুরের কাউনিয়া উপজেলার হারাগাছে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দবির হোসেন (৪৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। পুলিশের দাবি, নিহত দবির হোসেন মাদক ব্যবসায়ী। গতকাল সোমবার দিবাগত রাত তিনটার দিকে হারাগাছ পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের ছোটপুল বানুপাড়ায় এ ঘটনা ঘটে।

গত ১৪ মে থেকে দেশজুড়ে শুরু হওয়া মাদকবিরোধী অভিযানে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে এ নিয়ে ১৩২ জন নিহত হলেন।

নিহত দবির হারাগাছ পৌরসভা এলাকার ৫ নম্বর ওয়ার্ডের চেংটারী গ্রামের সোহরাব হোসেনের ছেলে। তাঁর বিরুদ্ধে কাউনিয়া থানায় ১০টি মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

এদিকে নিহত এই মাদক ব্যবসায়ীর কোনো রাজনৈতিক পরিচয় নেই। এলাকায় তাঁর বিরুদ্ধে মাদক সেবন ও ব্যবসার অভিযোগ রয়েছে। তাঁর পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, তিনি ঘটনার এক দিন আগে থেকে বাড়িতে ছিলেন না। লাশ হাসপাতালের মর্গে রয়েছে।

রংপুরের অতিরিক্ত পুলিশ সুপার সাইফুর রহমান সাইফ জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, মাদক ব্যবসায়ীরা হারাগাছ পৌরসভা এলাকার ৬ নম্বর ওয়ার্ডের ছোটপুল বানুপাড়ায় অবস্থান করছেন। সেখান থেকে মাদকদ্রব্য পাচার করছেন। ঘটনা জানার পর পুলিশ ঘটনাস্থলে গেলে তাদের সঙ্গে মাদক ব্যবসায়ীদের গুলিবিনিময় হয়। এ সময় দবির হোসেন নামের এক ব্যবসায়ী মারা যান। অন্যরা পালিয়ে যান। ঘটনাস্থল থেকে পুলিশ ১২৬ পিস ইয়াবা, ১৭৩ বোতল ফেনসিডিল, একটি দেশে তৈরি পিস্তল ও তিনটি ছোড়া উদ্ধার করা হয়।

image_pdfimage_printPrint

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here