করোনায় আক্রান্ত হলেন- জাতীয় ভোক্তা অধিকারের উপপরিচালক- মনজুর শাহরিয়ার।

0
18

ভোক্তার অধিকার সংরক্ষণে অভিযান পরিচালনা করতে গিয়ে দেশজুড়ে আলোচনায় আসা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ঢাকা কার্যালয়ের (উপ-পরিচালক) মনজুর মোহাম্মদ শাহরিয়ার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

গত, দু’দিন ধরে জ্বর ও গলা ব্যথা অনুভব করায় বুধবার সকালে রাজধানীর স্কয়ার হাসপাতালে নমুনা পরীক্ষা দিয়ে আসেন। সন্ধ্যা সাড়ে ৭টায় হাসপাতাল থেকে জানানো হয়, তিনি করোনা আক্রান্ত।

এবিষয়ে, মনজুর মোহাম্মদ শাহরিয়ার বলেন, গত”সোমবার অভিযান পরিচালনার সময় হঠাৎ গলা ব্যথা ও জ্বর শুরু হয়।

পরে আমি করোনার উপসর্গের কথা চিন্তা করে বুধবার সকালে স্কয়ার হাসপাতালে গিয়ে নমুনা পরীক্ষা করতে দিয়ে আসি। সন্ধ্যায় পর জানতে পারি, আমি করোনা পজিটিভ। আমি সবার কাছে দোয়া চাই। যাতে দ্রুত সুস্থ হয়ে উঠতে পারি।

জানা যায়, মনজুর শাহরিয়ার এখন বাসায় আছেন। প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক ডা.এবি এম আবদুল্লাহর পরামর্শে ওষুধ খাচ্ছেন।

মহামা‌রি করোনাভাইরাসের সংক্রমণরোধে দেশে সাধারণ ছুটি চলছে। বেশিরভাগ সেবা প্রতিষ্ঠান যখন বন্ধ রয়েছে। ঠিক তখনই করোনার স্বাস্থ্যঝুঁকি নিয়ে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম নিয়ন্ত্রণ ও সাধারণ মানুষের ক্রয়ক্ষমতার মধ্যে রাখতে প্রতিদিন মাঠে অভিযান করছেন ভোক্তা অধিদফতরের এ উপ-পরিচালক। অন্যদের মত আত্মগোপনে না গিয়ে দেশের মানুষের জন্য মাঠে রয়েছেন দায়িত্ব পালনে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here