রবিবার, এপ্রিল ১৮, ২০২১
Home জাতীয় অভিযোগ গঠনের শুনানির জন্য আদালতে সাবরিনা-আরিফসহ ৮ আসামি

অভিযোগ গঠনের শুনানির জন্য আদালতে সাবরিনা-আরিফসহ ৮ আসামি

 

করোনাভাইরাস পরীক্ষায় জালিয়াতি-প্রতারণা মামলার অভিযোগ গঠন শুনানির জন্য জেকেজির চেয়ারম্যান ডা. সাবরিনা চৌধুরী, তার স্বামী ও প্রতিষ্ঠানটির সিইও আরিফুল হক চৌধুরীসহ আট আসামিকে আদালতে হাজির করা হয়েছে। বৃহস্পতিবার সকালে তাদের আদালতে আনা হয়।

এরপর বেলা পৌনে ১২টার দিকে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সারাফুজ্জামান আনছারীর আদালতে তোলা হয়। এরপর বেলা ১২টার দিকে আদালত মামলার শুনানি দুপুর আড়াইটা পর্যন্ত মূলতবি করেন।
গত ১৩ আগস্ট একই আদালতে এই মামলার অভিযোগ গঠন শুনানির দিন ধার্য ছিল। কিন্তু পরে আসামি পক্ষের সময় আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত শুনানির জন্য ২০ আগস্ট দিন ধার্য করেছিলেন।

এর আগে গত ৫ আগস্ট তাদের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা গোয়েন্দা (ডিবি) পুলিশের পরিদর্শক লিয়াকত আলী। অভিযোগপত্রটি দেখার পর মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট জুলফিকার হায়াত তা বিচারের জন্য বদলির আদেশ দেন। এরপর মামলাটি ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সারাফুজ্জামান আনছারীর আদালতে আসে।

 

অভিযোগপত্রে সাবরিনা ও আরিফুলকে জালিয়াতি ও প্রতারণার মূলহোতা ও বাকি ছয়জনকে অপরাধে সহায়তাকারী হিসেবে উল্লেখ করা হয়। অন্য ছয় আসামি হলেন- আবু সাঈদ চৌধুরী, হুমায়ূন কবির হিমু, তানজিলা পাটোয়ারী, বিপ্লব দাস, শফিকুল ইসলাম রোমিও ও জেবুন্নেসা।

উল্লেখ্য, গত ১২ জুলাই জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটের একজন চিকিৎসক ও জেকেজির চেয়ারম্যান সাবরিনাকে এই মামলায় গ্রেফতার দেখানো হয়। এর আগে গত ২৩ জুন করোনার ভুয়া সনদ দেওয়া, জালিয়াতি ও প্রতারণার অভিযোগে করোনার ভুয়া রিপোর্টদানকারী প্রতিষ্ঠান জেকেজি হেলথ কেয়ারের কর্ণধার আরিফুল চৌধুরীসহ ছয়জনকে গ্রেফতার করে তেজগাঁও থানা পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

খুনি হেলাল আটক ২ দিনের রিমান্ড মঞ্জুর

মেহেদী হাসান, বাংলাদেশ নিউজ২৪ মিরপুর থানাধীন কাজীপাড়া এলাকায় ঘটলো একটি মর্মান্তিক খুন।স্বামী কর্তৃক স্ত্রী খুন হওয়ার এই চাঞ্চল্যকর ঘটনাকে কেন্দ্র করে এলাকায় নানান গুঞ্জনও শুরু...

স্ত্রী মোশের্দাকে শ্বাসরুদ্ধ করে হত্যা, আসামী গ্রেপ্তার, ফাঁসির দাবী স্বজনদের

মোঃ মেহেদী হাসান, বাংলাদেশ নিউজ২৪ মিরপুর থানাধীন কাজীপাড়া এলাকায় ঘটলো একটি মর্মান্তিক মৃত্যুর ঘটনা! জানাযায় কাজীপাড়া নিবাসী মোঃ হেলাল উদ্দিন (২৮) দীর্ঘদিন যাবত বিবাহ বন্ধনে...

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের দালাল অনিয়ম, দূর্নীতি ও বিশৃঙ্খলা

আবির অনুতোষ, বাংলাদেশ নিউজ২৪ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের আউট ডোর রিপোর্ট ডেলিভারি শাখায় অনিয়ম, দূর্নীতি ও বিশৃঙ্খলা। ১৬/০৩/২০২১ তারিখ রোজ মঙ্গলবার বেলা সাড়ে ১২ টার দিকে...

মিরপুরে অবৈধ স্থাপনা উচ্ছেদকালে কয়েক দফায় সংঘর্ষ!

ফরহাদ হোসেন রানা, ষ্টাফ রিপোর্টার রাজধানীর মিরপুরে পুরো সড়ক ও ফুটপাত দখল করে ব্যবসা করে আসছিল কয়েকটি সুবিধাবাদী সিন্ডিকেট মহল। সেই অবৈধ স্থাপনা উচ্ছেদকালে পুলিশের...