শুক্রবার, অক্টোবর ৩০, ২০২০
Home জাতীয় ওসি প্রদীপ, ইন্সপেক্টর লিয়াকত ও এসআই নন্দদুলালকে আবারও ৩ দিনের রিমান্ড

ওসি প্রদীপ, ইন্সপেক্টর লিয়াকত ও এসআই নন্দদুলালকে আবারও ৩ দিনের রিমান্ড

কক্সবাজারের টেকনাফে সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যা মামলায় পুলিশের বরখাস্ত হওয়া ওসি প্রদীপ, ইন্সপেক্টর লিয়াকত ও এসআই নন্দদুলালকে আবারও ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শুক্রবার বিকালে কক্সবাজার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তামান্না ফারাহ প্রত্যেককে ফের ৩ দিন করে রিমান্ড মঞ্জুর করেন। বিষয়টি নিশ্চিত করেছেন কোর্ট ইন্সপেক্টর প্রদীপ।

কোর্ট ইন্সপেক্টর জানান, শুক্রবার দুপুরে তাদের আদালতে হাজির করা হয়। সেখানে তাদেরকে আবারও রিমান্ডের আবেদন করেন র‌্যাব তদন্ত কর্মকর্তা।

এ সময় ওসি প্রদীপের আইনজীবী আহসানুল হক রিমান্ড না মঞ্জুর করে ওসি প্রদীপের জামিন আবেদন করেন। আদালত শুনানি শেষে তাদেরে প্রত্যেককে আবারও তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে, প্রথম দফায় সাতদিন ও দ্বিতীয় দফায় চারদিনের রিমান্ডে নেয়া হয় সিনহা হত্যার অভিযুক্ত তিন আসামিকে। গতকাল বৃহস্পতিবার তিন আসামিকে আদালতে হাজির করার কথা থাকলেও তা করা হয়নি।

প্রসঙ্গত, গত ৩১ জুলাই রাত সাড়ে ১০টার দিকে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভের বাহারছড়া ইউনিয়নের শামলাপুর চেকপোস্টে পুলিশের গুলিতে নিহত হন অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

মোটর গাড়ীতে ধাক্কা দেওয়াকে কেন্দ্র করে লেফ্টে. ওয়াসিমের উপর সন্ত্রাসী হামলা

আবির, বাংলাদেশনিউজ২৪, ঢাকা। গত ২৫ অক্টোবর, রাত ৭টা ৪৫মি. রাজধানীর নীলক্ষেত হতে বই কিনে মোটর সাইকেলে করে ফিরছিলেন লেফ. ওয়াসিম ও তার স্ত্রী। নীলক্ষেত থেকে...

ঢাকেশ্বরী জাতীয় মন্দিরে শারদীয় শুৃভেচ্ছা জানালেন মির্জা ফখরুল

আবির, বাংলাদেশ নিউজ২৪ আজ বিকাল ৫টা ১৫ মিনিটে ঢাকেশ্বরী জাতীয় মন্দিরে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের মহাসচিব মির্জা ফকরুল আলমগীর হিন্দুসম্প্রদায়ের সবচেয়ে বড় উৎসবে অংশ নেন। তিনি...

প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির কর্মচারীদের লাগাতার অবস্থান কর্মসূচী

মোঃ ফরহাদ হোসেন রানা, ষ্টাফ রিপোর্টার অদ্য ১৮ই অক্টোবর রোজ রবিবার সকাল ৭টা থেকে শুরু করে সারাদেশের সকল প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর কর্মচারীদের সরকারি প্রাথমিক...

আঁখি বলেন, ‘ছোটবেলা থেকে কেন যেন এই গানটি আমার অসম্ভব পছন্দের।

মনিতে সারা বছর ব্যস্ত সময় কাটে আঁখির। করোনা সে ব্যস্ততায় লাগাম টানে। লকডাউন ভালো কাটেনি তাঁর। ঘরে বসে টুকটাক গান করেছেন কেবল। এ ছাড়া...