রাবির খালেদা জিয়া আবাসিক হলে মেয়ে চোর আটক!

0
83
রাবির খালেদা জিয়া আবাসিক হলে মেয়ে চোর আটক!

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ^বিদ্যালয়ে (রাবি) বেগম খালেদা জিয়া আবাসিক হলে এক মেয়ে চোরকে হাতে নাতে ধরেছে আবাসিক হলের শিক্ষার্র্থীরা। সোমবার দুপুরে ওই হলে এ ঘটনা ঘটে।
আটককৃত ওই শিক্ষার্থী শাপলা (ছদ্মনাম)। রাজশাহী প্রকৌশল ও প্রযুুক্তি বিশ^বিদ্যালয়ের ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক্স ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের শিক্ষার্থী বলে জানা গেছে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, পহেলা বৈশাখের পোষাক গুলো বাইরে পরিস্কার করে শুকাতে দেয় শিক্ষার্থীরা। সেই গুলো কিছুক্ষণ পরে না দেখতে পাওয়ায় খোঁজাখুজি করতে থাকে। একপর্যায়ে হলের চার তলায় একটা অপরিচিত মেয়ে দেখতে পায়। তার গতিবিধি সন্দেহ হলে প্রথমে জিজ্ঞাসাবাদ করে। এতে সন্দেহ হলে আটকে রেখে হল প্রশাসনকে অবহিত করে শিক্ষার্থীরা।
হলের প্রাধ্যক্ষ প্রফেসর ড. মাহবুবা সরকার বলেন, ওই শিক্ষার্থীর মানসিক সমস্যা রয়েছে। এর আগে বেশ কয়েকবার এ ঘটনা ঘটিয়েছে। তার চুরির সরঞ্জামাদি গুলো উদ্ধার করা হয়েছে। সেগুলো যাদের পোষাক ছিল তাদের বন্টন করে দেওয়া হয়েছে। পরে রুয়েট প্রশাসন ও রাবি প্রক্টরের উপস্থিতি বিষয়টি সমাধান করা হয়েছে বলে জানান তিনি।
বিশ^বিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. লুৎফর রহমান বলেন, তার অভিভাবক ও রুয়েট কতৃপক্ষের সঙ্গে বসে মুচলেকা দিয়ে তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে শিক্ষার্থীকে বলে জানান তিনি।

আবু সাঈদ সজল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here