নুসরাত হত্যা মামলার অন্যতম আসামি মহিউদ্দিন শাকিলকে গ্রেপ্তার করা হয়েছে

0
62
নুসরাত হত্যা মামলার অন্যতম আসামি মহিউদ্দিন শাকিলকে গ্রেপ্তার করা হয়েছে

ফেনীর সোনাগাজীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফি হত্যা মামলার অন্যতম আসামি মহিউদ্দিন শাকিলকে গ্রেপ্তার করা হয়েছে। আজ বৃহস্পতিবার বিকেল সাড়ে পাঁচটার দিকে ফেনী শহরের পূর্ব উকিলপাড়া এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

শাকিলকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) পরিদর্শক ও মামলার তদন্ত কর্মকর্তা মোহাম্মদ শাহ আলম।

শাকিল সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম পরীক্ষার্থী ও উপজেলার উত্তর চর চান্দিয়া এলাকার প্রবাসী রুহুল আমিনের ছেলে। শাকিলসহ এই হত্যা মামলায় গ্রেপ্তার ব্যক্তির সংখ্যা দাঁড়াল ২২ জনে।

এর আগে নুসরাত হত্যা মামলার আসামি শাহাদাত হোসেন শামীম ও নুর উদ্দিন দায় স্বীকার করে ফেনীর আদালতে জবানবন্দি দেন। ১৪ এপ্রিল দেওয়া তাঁদের জবানবন্দিতে উঠে আসে-হত্যার পরিকল্পনা ও হত্যাকাণ্ডের দিন পাহারার দায়িত্ব ছিলেন শাকিল । একই জবানবন্দি দিয়েছিলেন গ্রেপ্তার আরেক আসামি আবদুল কাদের ।

গত ৬ এপ্রিল নুসরাত জাহান রাফি পরীক্ষা দিতে গেলে দুর্বৃত্তরা তাঁকে মাদ্রাসার ছাদে ডেকে নিয়ে গিয়ে আগুন ধরিয়ে দেয়। গুরুতর অবস্থায় ওই দিন রাতে তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। ১০ এপ্রিল তিনি মারা যান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here