ছিনতাই করেছেন সালমান খান

0
121
ছিনতাই করেছেন সালমান খান

ছিনতাই করেছেন সালমান খান। মুম্বাইয়ের একটি থানায় তাঁর বিরুদ্ধে ছিনতাইয়ের অভিযোগ এনেছেন এক ভক্ত। সালমান খানের পক্ষে তাঁর দেহরক্ষীও একটি পাল্টা অভিযোগ করেছেন ওই ভক্তের বিরুদ্ধে।

বেশির ভাগ সময় কালো কাচ তোলা গাড়িতে যাতায়াত করেন সালমান খান। ভক্তদের কাছ থেকে একটু আড়াল হয়েই থাকেন তিনি। সম্প্রতি পথে নেমেছিলেন এই অভিনেতা। চড়ে বসেছিলেন সাইকেলে। দৃশ্যটি মুঠোফোনে ভিডিও করছিলেন এক ভক্ত। তাৎক্ষণিকভাবে তাঁর হাত থেকে ফোনটি কেড়ে নেন সালমান খান। ওই ভক্ত বেচারা ডিএন নগর থানায় সালমানের বিরুদ্ধে ছিনতাইয়ের অভিযোগ করেন। অনুমতি না নিয়ে ভিডিও করার জন্য সালমানের দেহরক্ষী উল্টো অভিযোগ করেছেন ওই ভক্তের বিরুদ্ধে। যদিও অভিযোগপত্রে ওই ভক্ত লিখেছেন ভিডিও করার আগে তিনি সালমানের দেহরক্ষীর কাছ থেকে মৌখিক অনুমতি নিয়েছিলেন। এমনকি সালমান ও তাঁর দেহরক্ষী ওই ভক্তের সঙ্গে খারাপ ব্যবহারও করেছেন। বিষয়টির এখনো কোনো সুরাহা হয়নি।

সালমান খানকে শিগগিরই দেখা যাবে আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ ছবিতে। সেখানে তাঁর সহশিল্পী হিসেবে থাকছেন ক্যাটরিনা কাইফ। অন্যদিকে নতুন ছবি ‘দাবাং থ্রি’-এর শুটিং চলছে সালমানের। ভারতের মধ্যপ্রদেশের শুটিং শেষ করে দাবাংয়ের দলটি এখন কাজ করছে মুম্বাইতে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here