চালক তাঁর পাশে বসা যাত্রীর সঙ্গে গল্প করতে করতে বাস চালাচ্ছিলেন

0
67
চালক তাঁর পাশে বসা যাত্রীর সঙ্গে গল্প করতে করতে বাস চালাচ্ছিলেন

চালক তাঁর পাশে বসা যাত্রীর সঙ্গে গল্প করতে করতে বাস চালাচ্ছিলেন। হঠাৎ করেই চালক নিয়ন্ত্রণ হারান। বাসটি উল্টে গিয়ে সড়কের পাশের ফসলি জমিতে গিয়ে পড়ে। এতে বাসে থাকা যাত্রীদের সবাই কমবেশি আহত হন।

আজ রোববার সকাল ১০টার দিকে জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার ভাল্কী পুলিশ বক্স এলাকায় আক্কেলপুর-জয়পুরহাট সড়কে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিস ও থানা-পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়।

আহত যাত্রীদের উদ্ধার করে জয়পুরহাট আধুনিক হাসপাতাল ও আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

যাত্রী ও প্রত্যক্ষদর্শী ব্যক্তিরা জানান, দুর্ঘটনার সময় চালক ও তাঁর সহকারী বাসের জানালা দিয়ে দ্রুত বেরিয়ে পালিয়ে যান।

যাত্রীদের সঙ্গে কথা বলে জানা যায়, সামাদ পরিবহন (বগুড়া-ব-১৭৪২) নামের বাসটি সকাল সাড়ে নয়টার দিকে আক্কেলপুর বাস টার্মিনাল থেকে জয়পুরহাটের উদ্দেশে রওনা দেয়। বাসে অন্তত ২৫ থেকে ৩০ জন যাত্রী ছিলেন। হালির মোড় অতিক্রম করার পর বাসচালক তাঁর পাশে বসা এক যাত্রীর সঙ্গে খোশগল্প শুরু করেন। ভাল্কী পুলিশ বক্স এলাকায় বাসটি উল্টে সড়কের পাশের ফসলি জমিতে পড়ে যায়। এতে বাসের যাত্রীদের সবাই আহত হন।

প্রত্যক্ষদর্শী শহিদুল ইসলাম বলেন, ‘ভাল্কী পুলিশ বক্স থেকে ২০ গজ দূরে সড়কের ওপর দাঁড়িয়ে ছিলাম। এ সময় আক্কেলপুরের দিক থেকে একটি বাসকে হেলেদুলে আসতে দেখা যায়। একপর্যায়ে বাসটি উল্টে ফসলি জমিতে পড়ে। স্থানীয় লোকজন ছুটে গিয়ে আহত যাত্রীদের উদ্ধার করে হাসপাতালে পাঠান।’

আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আহত বাসযাত্রী সবুজ হোসেন বলেন, বাসচালক তাঁর পাশে বসা এক যাত্রীর সঙ্গে গল্প করছিলেন। এ কারণেই দুর্ঘটনা ঘটে।

আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচএফপিও) রাধেশ্যাম আগরওয়ালা বলেন, ‘বাসের অন্তত ১০ জন আহত যাত্রী এখানে এসেছেন। তবে তাঁরা সবাই শঙ্কামুক্ত।’

image_pdfimage_printPrint

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here