দুই শিশুপুত্র তার নিয়ে খেলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যায়।

0
91
দুই শিশুপুত্র তার নিয়ে খেলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যায়।

ভোলার লালমোহন উপজেলায় মিজান খন্দকারের বাসায় নতুন বিদ্যুৎ-সংযোগ দেওয়ার কাজ চলছিল। এ সময় তাঁর দুই শিশুপুত্র তার নিয়ে খেলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যায়। আজ সোমবার সকাল আটটার দিকে পশ্চিম চর উমেদ ইউনিয়নের পাঙ্গাশিয়া গ্রামের খন্দকারবাড়িতে এ ঘটনা ঘটে।

মারা যাওয়া শিশু দুজন হচ্ছে আল-আমিন (৬) ও মো. সিয়াম (৪)। এ সময় শিশুদের উদ্ধার করতে এসে জহিরুল ইসলাম (২৬) ও মো. ইব্রাহিম (১৬) নামের দুজন গুরুতর আহত হয়। আহত ব্যক্তিদের উদ্ধার করে প্রথমে উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, পল্লী বিদ্যুতের মাঠকর্মীরা খন্দকারবাড়িতে বিদ্যুতের নতুন সংযোগ দিচ্ছিলেন। আল-আমিন ও সিয়াম নিচে পড়ে থাকা নতুন তার নিয়ে খেলছিল। একপর্যায়ে ওই তার পুরোনো বিদ্যুতের তারের সঙ্গে লেগে গেলে তা বিদ্যুতায়িত হয়। ওই সময় দুই শিশু বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায়। এ ঘটনায় খন্দকারবাড়িতে গভীর শোক নেমে আসে।

ঘটনাস্থল পরিদর্শন করে এসে লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর খায়রুল কবির জানান, দুই শিশুর পরিবার থেকে কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর ডায়েরি করা হয়েছে।

image_pdfimage_printPrint

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here