দোকানে বাস ঢুকে নিহত ৩, আহত ৫

0
350

ফরিদপুরের নগরকান্দা উপজেলায় বাসচাপায় তিনজন নিহত ও পাঁচজন আহত হয়েছেন। মঙ্গলবার বেলা ১১টার দিকে উপজেলার ভুবুকদিয়া বাজার এলাকায় ফরিদপুর-বরিশাল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নগরকান্দা উপজেলার ডাঙ্গী ইউনিয়নের ওয়াজেদ চোকদার (৬৫), একই এলাকার রাকিবুল হাসান (২৫) ও মেহেরুন নেছা (৫৫)। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নগরকান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) এফএম নাসিম যাত্রীদের বরাত দিয়ে জানান, বরিশাল থেকে ঢাকাগামী সোনারতরী পরিবহনের চালক বাস চালানোর সময় মোবাইল ফোনে কথা বলছিলেন। ভুবুকদিয়া বাজার এলাকায় চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি রাস্তার পাশের একটি দোকানে ঢুকে পড়ে। এ সময় দোকানের সামনে দাঁড়িয়ে থাকা দুইজন ঘটনাস্থলেই নিহত ও ছয়জন আহত হন। আহতদের নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সেখানে আরো একজন মারা যান।

এ ঘটনার পর স্থানীয়রা স্পিড ব্রেকার নির্মাণের দাবিতে মহাসড়ক অবরোধ করে রাখে। এতে সড়কের উভয়পাশে কয়েকশ যানবাহন আটকা পড়ে। পরে স্থানীয় চেয়ারম্যান কাজী আবু তালেব ও পুলিশ কর্মকর্তারা ওই এলাকায় স্পিড ব্রেকার নির্মাণের আশ্বাস দিলে স্থানীয়রা অবরোধ অবরোধ তুলে নেন।

image_pdfimage_printPrint

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here