মানুষ মানুষের জন্যে এটাই আওয়ামী লীগের শ্লোগান-ওবায়দুল কাদের

0
96

আওয়ামী লীগের সাধারন সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, আজ আর কোন শ্লোগান নয়, মানুষ মানুষের জন্যে এটাই আজ আওয়ামী লীগের শ্লোগান। আজ এত মানুষ তারা কতদিন ধরে খায়নি। কতদিন ধরে ঘুমায়নি। সারা রাত বৃষ্টি হয়েছে। এতে তাদের কষ্ট আরও বেড়ে গেছে। তারা যে কত অসহায়। আসুন আমরা অসহায় এসব নির্যাতিত মানুষের পাশে গিয়ে দাঁড়ায়। যেভাবে পারি সে ভাবে আমরা তাদের সাহায্য করি।

মঙ্গলবার বিকেলে কক্সবাজারের টেকনাফ উনচিপ্রাং এলাকায় আশ্রিত রোহিঙ্গাদের মধ্যে ত্রাণ বিতরনকালে সেতু মন্ত্রী এসব কথা বলেন। এর আগে মন্ত্রী সোমবার সারাদিন উখিয়ার কুতুপালং ও বালুখালীতে ত্রাণ বিতরন করার পর মঙ্গলবার বিকেলে টেকনাফে ত্রাণ বিতরন করেন।

রোহিঙ্গাদের আশ্রিত ক্যাম্পে ত্রাণ বিতরণকালে ওবায়দুল কাদের রোহিঙ্গাদের উপর মিয়ানমার সরকারের অমানুষিক নির্যাতনের কথা আর দুর্দশা দেখে কান্নায় ভেঙ্গে পড়েন এবং রোহিঙ্গাদের পাশে দাঁড়াতে বিশ্ববাসীকে আহবান জানান। এসময় বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, সংসদ সদস্য আবদুর রহমান বদি, আশেক উল্লাহ রফিক, জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান ও বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেনসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

image_pdfimage_printPrint

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here