লক্ষ্মীপুরে শাহিন আলম নভেল (৯) নামের এক মাদ্রাসাছাত্রকে পিটিয়ে গুরুতর জখম করেছে শিক্ষক মো. ফয়সাল

0
48
লক্ষ্মীপুরে শাহিন আলম নভেল (৯) নামের এক মাদ্রাসাছাত্রকে পিটিয়ে গুরুতর জখম করেছে শিক্ষক মো. ফয়সাল

পড়ালেখায় অমনোযোগী হওয়ায় লক্ষ্মীপুরে শাহিন আলম নভেল (৯) নামের এক মাদ্রাসাছাত্রকে পিটিয়ে গুরুতর জখম করেছে শিক্ষক মো. ফয়সাল। ওই ছাত্রকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ওই শিক্ষককে বরখাস্ত করা হয়েছে।

মঙ্গলবার লক্ষ্মীপুর পৌর শহরের উত্তর তেমুহনীতে আল মঈন ইসলামি একাডেমিতে এ ঘটনা ঘটে। পরে গুরুতর আহত ছাত্রকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। শিশুটির পরিবার তাৎক্ষণিক থানায় অভিযোগ করে রাজনৈতিক প্রভাব ও তদবিরের চাপে আইনি সহায়তা না পাওয়ায় তারা ইউএনওর কাছে অভিযোগ করেন।

নির্যাতিত শিশু নভেল সদর উপজেলার চররুহিতা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড মুজিব উল্যাহ হাজি বাড়ির প্রবাসী হাজি লিটনের ছেলে। সে আল মুঈন ইসলামি একাডেমির দ্বিতীয় শ্রেণির ছাত্র। অভিযুক্ত শিক্ষক ফয়সাল সমসেরাবাদ গ্রামের আমিনুর রহমানের ছেলে।

এ ঘটনায় বুধবার দুপুরে চররুহিতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ন কবির পাটোয়ারীসহ শিশুটির অভিভাবকরা ঘটনার বিচার চেয়ে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কাছে অভিযোগ করেন। পরে ইউএনও দুপক্ষকে দুপুরে তার কার্যালয়ে ডেকে নেন এবং অভিযুক্ত শিক্ষক ঘটনার সত্যতা স্বীকার করে ক্ষমা চান।

কিন্তু নির্যাতিত শিশুটির বাবা হাজি লিটন বিচারের দাবিতে অটল থাকায় ইউএনও মোহাম্মদ নুরুজ্জামান ভুক্তভোগীদের আইনি পদক্ষেপের নেয়ার পরামর্শ দেন।

এ ব্যাপারে আল মুঈন ইসলামি একাডেমির প্রধান ও মাদ্রাসার সুপার বশির আহম্মেদ ঘটনাটি অমানবিক দাবি করে বলেন, অভিযুক্ত শিক্ষক ফয়সালকে বরখাস্ত করা হয়েছে। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার কথা জানান তারা।

image_pdfimage_printPrint

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here