ওয়ালটনের ডিজিটাল রেজিস্ট্রেশনে নিশ্চিত ক্যাশ ভাউচার

0
63

পণ্য ক্রয়ের পর ডিজিটাল রেজিস্ট্রেশন কার্যক্রমে ক্রেতাদের উদ্বুদ্ধ করতে নিশ্চিত ক্যাশ ভাউচারের ঘোষণা দিয়েছে প্রযুক্তি পণ্য নির্মাতা প্রতিষ্ঠান ওয়ালটন। এই রেজিস্ট্রেশনের মাধ্যমে ক্রেতারা পাবে আরও উন্নত সেবা ।

২ অক্টোবর থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত চলবে ওয়ালটনের এই ডিজিটাল ক্যাম্পেইন। এর আওতায় প্রতিদিন ২০ লাখ টাকা বা এর কমবেশি পর্যন্ত নিশ্চিত ক্যাশ ভাউচার দেয়া হবে। তিন মাসে ক্রেতারা পাবেন ১৫ কোটি থেকে ২০ কোটি টাকার ক্যাশ ভাউচার।

ওয়ালটনের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর উদয় হাকিম জানান, ১০ হাজার টাকা বা তারচেয়ে বেশি মূল্যের পণ্য কিনলেই কেবল ওই ক্রেতা এই অফারের জন্য বিবেচিত হবেন। একজন ক্রেতা প্রতিবার রেজিস্ট্রেশন করে স্বয়ংক্রিয় ডিজিটাল পদ্ধতিতে ২০০ টাকা থেকে এক লাখ টাকা পর্যন্ত ক্যাশ ভাউচার পাবেন। ওই ক্যাশ ভাইচারে পণ্য কিনে আবারও নিশ্চিত ক্যাশ ভাউচার পাবেন।

রেজিস্ট্রেশনের সঙ্গে সঙ্গে ক্রেতার মোবাইল নাম্বারে ক্যাশ ভাউচারের পরিমাণ-সম্পর্কিত একটি এসএমএস বা ম্যাসেজ যাবে। সংশ্লিষ্ট ক্রেতা প্রাপ্ত ক্যাশ ভাউচারের সমমূল্যের ওয়ালটন পণ্য কিনতে পারবেন। বেশি মূল্যের পণ্য কিনলে ক্যাশ ভাউচারের মূল্যের সঙ্গে সমন্বয় করতে পারবেন।

ডিজিটাল ক্যাম্পেইন উপলক্ষে সোমবার রাজধানীর সোনারগাঁও হোটেলের বলরুমে ‘ডিক্লারেশন প্রোগ্রাম’- এর আয়োজন করা হয়। অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটনের নির্বাহী পরিচালক ইভা রিজওয়ানা (বিপণন বিভাগের প্রধান সমন্বয়ক), এমদাদুল হক সরকার (বিপণন), মো. হুমায়ুন কবীর (পিআর অ্যান্ড মিডিয়া), অপারেটিভ ডিরেক্টর আরিফুল আম্বিয়াসহ ওয়ালটনের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

image_pdfimage_printPrint

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here