খুলনা বিশ্ববিদ্যালয় | ভর্তি পরীক্ষার আবেদন অনলাইনে কাল থেকে

0
60

খুলনা বিশ্ববিদ্যালয়ে ২০১৭-১৮ শিক্ষাবর্ষের প্রথম বর্ষে ভর্তি পরীক্ষার আবেদনপত্র অনলাইনে কাল রোববার থেকে গ্রহণ শুরু হবে এবং তা চলবে ৯ অক্টোবর ২০১৭ পর্যন্ত।

বিশ্ববিদ্যালয় প্রশাসন সূত্রে জানা গেছে, ভর্তি পরীক্ষার আবেদন ফরম পূরণ সংক্রান্ত যেকোনো সমস্যায় ০১৭০৩৬১১১০৯, ০১৭১২৩৫৯৬০৮ এবং ০১৫৫৬৩২৭৪০৬ মোবাইল নম্বরে অফিস চলাকালে (সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত) যোগাযোগ করা যাবে।

ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্যাবলি খুলনা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.ku.ac.bd এবং kuadmission.online এ পাওয়া যাবে। এ ছাড়া ভর্তিসংক্রান্ত যেকোনো তথ্য সংশ্লিষ্ট স্কুলের (অনুষদ) ডিন বা ইনস্টিটিউটের পরিচালকের অফিস থেকে জানা যাবে।

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও প্রকাশনা বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক এস এম আতিয়ার রহমান জানান, আগামী ১১ নভেম্বর ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। সেদিন সকাল সাড়ে ৮টা থেকে ১০টা পর্যন্ত ‘এ’ ইউনিটের অধীন বিজ্ঞান প্রকৌশল ও প্রযুক্তিবিদ্যা স্কুল এবং জীব বিজ্ঞান স্কুলের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। দুপুর ১২টা থেকে দেড়টা পর্যন্ত ‘সি’ ইউনিটের অধীনে ব্যবস্থাপনা ও ব্যবসায় প্রশাসন স্কুল এবং সমাজ বিজ্ঞান স্কুলের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। বিকেল ৩টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত ‘বি’ ইউনিটের অধীন কলা ও মানবিক স্কুল, আইন স্কুল এবং চারুকলা ইনস্টিটিউটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

image_pdfimage_printPrint

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here