ঢাকা অ্যাটাক নিয়ে আমি খুব আশাবাদী

0
109
ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। পরিকল্পনা থাকা সত্ত্বেও এবারের ঈদে শুটিং শেষ না হওয়ায় তার অভিনীত কোনো ছবি মুক্তি পায়নি। তবে মুক্তির অপেক্ষায় রয়েছে প্রায় হাফ ডজন ছবি। ঈদ উদযাপন ও ব্যস্ততার নানা প্রসঙ্গ নিয়ে আজকের ‘হ্যালো…’ বিভাগে কথা বলেছেন তিনি

* কেমন কাটল ঈদ?

** বিয়ের পর থেকে ঈদ উদযাপনের অভিজ্ঞতা অন্যরকম। বিশেষ এ দিনটিতে স্পেশাল কিছু রান্নার চেষ্টা করি। শ্বশুর শাশুড়ি ও অপুকে রান্না করে ইমপ্রেস করার চেষ্টা থাকে। তারা যদি আমার রান্না খেয়ে প্রশংসা করেন তখনই ঈদের খুশি লাগে। এবার নিজ হাতে কালো জাম তৈরি করেছিলাম। খেয়ে সবাই কী প্রশংসা! এছাড়া ঘুরে বেড়িয়েই ঈদ কাটিয়েছি।

* প্রেক্ষাগৃহে গিয়ে ঈদের ছবি দেখা হয়েছে কি?

** ইচ্ছা ছিল, কিন্তু হয়নি। তবে এখনও ইচ্ছা আছে। শুটিংয়ে ফেরার আগে একদিন হুট করে অপুকে নিয়ে প্রেক্ষাগৃহে গিয়ে ঈদের ছবি দেখে আসব।

* ঈদে তো আপনার অভিনীত একটি ছবি মুক্তির কথা ছিল। কিন্তু পায়নি। এ জন্য মন খারাপ হয়নি?

** ওয়াজেদ আলী সুমন পরিচালিত ছবি ‘মনে রেখো’ মুক্তির কথা ছিল। এ অনুযায়ীই ছবিটিতে সাইন করেছিলাম। কিন্তু নানা জটিলতার কারণে আর ছবিটির শুটিং শেষ করা হয়নি। এ জন্য মন খারাপ নেই। তবে মুক্তি পেলে ভালো লাগত। ৪ঢাকা অ্যাটাক ছবিটি প্রেক্ষাগৃহে দর্শক টানতে পারবে?

* ছবিটি নিয়ে আমি আশাবাদী। কারণ দর্শকরা এ ধরনের ছবির প্রতি বেশি আগ্রহী। এটি আগামী ৬ অক্টোবর মুক্তি পাবে। ঢাকাই ছবিতে চিরচেনা পুলিশকে এবার অন্যভাবে আবিষ্কার করবেন দর্শক। ছবিতে সোয়াট পুলিশ, বোমা নিষ্ক্রিয় দলসহ নানা চমক থাকছে। শুটিংয়ের বন্দুক থেকে শুরু করে সব কিছুতেই নতুন কিছু পাবেন দর্শক।

* কয়েকটি ছবিতে নাম ভূমিকায় অভিনয় করছেন…

** প্রেমের বাঁধন, গোলাপতলীর কাজল, জান্নাত, দুরন্ত মেঘলা ও তুমি আমার সুন্দরী প্রত্যেকটি ছবিতেই নাম ভূমিকায় অভিনয় করছি। সারা দুনিয়ায় নায়কনির্ভর গল্প নিয়ে চলচ্চিত্র নির্মিত হয়। সেখানে নায়িকা হয়ে একসঙ্গে এতগুলো ছবিতে নাম ভূমিকায় অভিনয় করতে পারছি। বিষয়টা দারুণ আনন্দ দেয় আমাকে। য় অনিন্দ্য মামুন

image_pdfimage_printPrint

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here