নিজের বাড়িতে সহকর্মীদের নিয়ে একটি গেট টুগেদার পার্টি করছেন মিশা

0
64

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি নির্বাচিত হওয়ার পর শিল্পীদের পাশে থাকার চেষ্টা করছেন মিশা সওদাগর। পাশাপাশি নিজের অভিনয় নিয়েও প্রচণ্ড ব্যস্ততা যাচ্ছে।

এই ব্যস্ততার মধ্যেও সম্প্রতি নিজের বাড়িতে সহকর্মীদের নিয়ে একটি গেট টুগেদার পার্টির আয়োজন করেছেন তিনি। এবার ওমরা হজে যাবেন মিশা। সে উপলক্ষে সবার কাছে দোয়া চাইতেই এ অনুষ্ঠানের আয়োজন করেন তিনি।

অনুষ্ঠানে মিশার আমন্ত্রণে সাড়া দিয়ে উপস্থিত ছিলেন চিত্রনায়ক সোহেল রানা, ফারুক, ইলিয়াস কাঞ্চন, বাপ্পারাজ, আমিন খান, সম্রাট, জায়েদ খান, সাইমন সাদিক, চিত্রনায়িকা রোজিনা, পপি, পূর্ণিমা, নিপুণ, পরিচালক ছটকু আহমেদ, মুশফিকুর রহমান গুলজার, প্রযোজক খোরশেদ আলম খসরু, শামসুল আলম, সুমন দে’সহ আরও অনেকে।

এ আয়োজন প্রসঙ্গে মিশা সওদাগর বলেন, ‘এটা সত্য যে আমরা শিল্পীরা সবসময়ই শিল্পীর সুখে-দুঃখে পাশাপাশি থাকার চেষ্টা করি। একে অন্যের বিপদে হাত বাড়িয়ে দেই। শুধু সমিতির সভাপতি হয়েই নয়, ক্ষমতার বাইরে থেকেও আমি আমার শিল্পীদের বিপদে-আপদে পাশে থাকার চেষ্টা করেছি। শিল্পী সমিতির সভাপতি হিসেবে আমি আমার দায়িত্ব যথাযথভাবে পালনের চেষ্টা করছি। যারা আমার নিমন্ত্রণে সাড়া দিয়ে আমার বাসায় এসেছিলেন তাদের প্রতি আমি আন্তরিকভাবে কৃতজ্ঞ। সবচেয়ে বড় কথা শিল্পীর পাশে যে কোনো পরিস্থিতিতে শিল্পী থাকবেন- এটাই আমাদের এগিয়ে যাওয়ার বড় শক্তি।’

image_pdfimage_printPrint

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here