কথাবন্ধু সাফা কবির

0
441

আজ রাত ৯টা থেকে ১১টা পর্যন্ত এবিসি রেডিওতে মডেল ও অভিনেত্রী সাফা কবিরের উপস্থাপনায় শোনা যাবে নিয়মিত অনুষ্ঠান উইংস ক্লিয়ার লেমন ড্রিংক প্রেজেন্টস লাভস্ট্রাক বাই সাফা কবির। তিনি অভিনয় আর মডেলিংয়ের পাশাপাশি কথাবন্ধুর কাজটা করছেন বছরখানেক ধরে। অভিনয় ও কথাবন্ধু হিসেবে কাজ করার অভিজ্ঞতা জানালেন তিনি।

‘লাভস্ট্রাক বাই সাফা কবির’ অনুষ্ঠানটি কী নিয়ে?

‘লাভ’, মানে ‘ভালোবাসা’ নিয়ে। শ্রোতারা তাঁদের ভালোবাসা নিয়ে কথা বলেন। আমিও তাঁদের সঙ্গে ভালোবাসা নিয়ে আড্ডা দিই। ভালোবাসার সম্পর্কে তাঁদের মন খারাপ, মন ভালো কিংবা যেকোনো সমস্যা নিয়ে তাঁরা প্রশ্ন করেন, তাঁদের অনুভূতি জানান। আমি শুধু তাঁদের সঙ্গে বন্ধু হয়ে কথা বলি।

কেমন সাড়া পাচ্ছেন?

অনেক অনেক সাড়া পাচ্ছি। এত সাড়া পাব, তা আগে ভাবিনি। কারণ, আমি শুধু অভিনয় আর মডেলিং করতাম। রেডিওতে কেউ যে আমাকে শুনবে, তার কোনো ধারণাই ছিল না। অনুষ্ঠানটি শুরু করার পর এত সাড়া পেয়ে খুব অবাক হয়েছি, ভালোও লেগেছে।

এই অনুষ্ঠান থেকে নতুন কী অভিজ্ঞতা হলো?

এই যে এত শ্রোতা, ভক্ত, বন্ধুদের সঙ্গে যোগাযোগ করতে পারছি। তাঁদের ভালোবাসা পাচ্ছি, এটাই আমার অন্যতম অর্জন, বড় অভিজ্ঞতা। কারণ, আমি এমনিতে সামাজিক যোগাযোগমাধ্যম খুব একটা ব্যবহার করি না। আর তাই আগে বুঝতে পারিনি যে ভক্তরা আমাকে এত ভালোবাসেন।

মডেল, অভিনয়শিল্পী, নাকি রেডিও জকি?

প্রথম থেকেই সবচেয়ে বেশি ভালোবাসি অভিনয় করতে। তারপর কথাবন্ধু হিসেবে কাজ শুরুর পর থেকে এটা ভালো লেগে যায়। তাই রেডিও জকির পরিচয়টি আমার দ্বিতীয় ভালোবাসা। এরপর মডেলিং।

আর কী নিয়ে ব্যস্ত আছেন এখন?

এটা তো নিয়মিত অনুষ্ঠান। এ ছাড়া বেছে বেছে প্যাকেজ নাটক করছি। ধারাবাহিক করছি না; কারণ আমার স্নাতক এখনো শেষ হয়নি। তাই পড়ালেখায় আগে সময় দিই। টেলিভিশনে একটি নিয়মিত নাচের অনুষ্ঠান করছি। এ ছাড়া টয়ার (মডেল ও অভিনেত্রী) সঙ্গে মিলে নতুন একটি ইউটিউব চ্যানেল খুলেছি। নাম ‘হলো স্টারস’। একঘেয়ে লাগলে আমরা সাম্প্রতিক কোনো বিষয় নিয়ে ভিডিও বানিয়ে সেখানে আপলোড করি। চার সপ্তাহে প্রায় ১৫ হাজার সাবস্ক্রাইবার পেয়ে গেছি। এটাও আমাকে বেশ অবাক করেছে। আশা করছি, সংখ্যাটা আরও বাড়বে।

‘উই আর দ্য মিলারস’ তারকা জেনিফার অ্যানিস্টোন, ‘দ্য বয় নেক্সট ডোর’ অভিনেত্রী ও গায়িকা জেনিফার লোপেজ, ‘ডেয়ারডেভিল’ ছবির অভিনেত্রী জেনিফার গার্নার, ‘হাঙ্গার গেমস’-খ্যাত জেনিফার লরেন্স।

‘ফরেস্ট গাম্প’ তারকা টম হ্যাঙ্কস, ‘মিশন ইম্পসিবল’ তারকা টম ক্রুজ।

‘ট্যাক্সি ড্রাইভার’ ছবির তারকা রবার্ট ডি নিরো, ‘আয়রন ম্যান’ রবার্ট ডাউনি জুনিয়র, ‘টোয়ালাইট’ তারকা রবার্ট প্যাটিনসন।

‘থর’ ক্রিস হেমসওয়ার্থ, ‘গার্ডিয়ান অব দ্য গ্যালাক্সি’ তারকা ক্রিস প্র্যাট, ‘ক্যাপ্টেন আমেরিকা’ ক্রিস ইভানস, ‘ওয়ান্ডার ওমেন’ অভিনেতা ক্রিস পাইন।

‘ব্যাটম্যান বিগিনস’ ছবির অভিনেত্রী কেটি হোমস, ‘রোর’ গায়িকা কেটি পেরি।

image_pdfimage_printPrint

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here