শর্ত পূরণ হলেই ধরা দেবেন হানিপ্রীত

0
45

শর্ত পূরণ হলেই ধরা দেবেন ভারতের বিতর্কিত ধর্মগুরু গুরমিত রাম রহিমের পালিত কন্যা হানিপ্রীত ইনসান। এমনটাই জানিয়েছেন হানির আইনজীবী প্রদীপ কুমার। আর সেই শর্ত হলো- গ্রেপ্তার হতে চান না হানি। অভিযোগের তদন্ত ও রায় ঘোষণার আগে কারাগারে থাকতে চান না তিনি।

গুরমিত রাম রহিম কারাগারে যাওয়ার পর থেকেই আত্মগোপনে চলে গেছেন তার পালিতকন্যা হানিপ্রীত ইনসান, যাকে গুরমিতের সঙ্গে নগ্ন অবস্থায় দেখেছেন বলে দাবি হানিপ্রীতের স্বামীর। মাঝে দেশ ছেড়ে নেপালে পালিয়ে গেছেন বলেও খবর প্রকাশ পায়। এরপর খবর পাওয়া যায় হানিপ্রীত কলকাতায়। কিন্তু সব জল্পনার অবসান ঘটে দিল্লির আদালতের গ্রেপ্তারি পরোয়ানা জারির পর। আইনজীবীর মাধ্যমে জামিন আবেদন করেন হানি। এদিন সিসিটিভি ফুটেজে ওই আইনজীবীর বাড়ির সামনে বোরকা পরা এক নারীকে দেখা যায়। ধারণা করা হচ্ছে ওই নারী হানিপ্রীতই ছিলেন। তবে পুলিশ তাকে এখনো ধরতে পারেনি।

ভারতীয় গণমাধ্যমের দাবি, খুব শিগগিরই আত্মসমর্পণ করতে পারেন হানিপ্রীত। তবে সে ক্ষেত্রে কিছু শর্তও দিয়েছেন গুরমিতের পালিত কন্যা আর সেইসব শর্তের অন্যতম হলো তাকে গ্রেপ্তার করা যাবে না।

হানির আইনজীবী প্রদীপ কুমার বলেন, হানিপ্রীত দিল্লি থেকে হরিয়ানায় গিয়ে তার বিরুদ্ধে অভিযোগের তদন্তে সহযোগিতা করতে রাজি আছেন। তবে পথে যাতে তাকে গ্রেপ্তার করা না হয় তাই আগাম জামিন চেয়েছেন।

হানিপ্রীতের ঘনিষ্ঠ সূত্রের দাবি, পালিয়ে বেড়াতে বেড়াতে ক্লান্ত হয়ে পড়েছেন তিনি। আর পালিয়ে থাকতে চান না।

image_pdfimage_printPrint

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here