খুনের পর স্ত্রীর কাটা মাথা নিয়ে বল খেলা স্বামীর

0
71

স্ত্রীকে খুন করেই ক্ষান্ত হননি ঘাতক। খুনের পর স্ত্রীর কাটা মাথা নিয়ে বল খেলার মতো করে লাফালাফিও করেছেন। গতকাল রোববার এমন নৃশংস ঘটনা ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের মুর্শিদাবাদের সাগরদিঘি থানার ফুলবাড়ি এলাকায়।

নৃশংস এই ঘটনার পর ফুলবাড়িবাসীই ওই ঘাতক স্বামীকে ধরে পুলিশে সোপর্দ করে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

স্থানীয় সূত্র ও সাগরদিঘি পুলিশ জানায়, ধৃত স্বামীর নাম সাহেব শেখ। তিনি মানসিকভাবে বিকারগ্রস্ত বলে এলাকায় পরিচিত। ফুলবাড়ির একটি ঝুপড়িঘরে স্ত্রী মানেরা বিবিকে নিয়ে থাকতেন তিনি।

গত রোববার সন্ধ্যায় ওই ঝুপড়িঘরের বাইরে বসে রান্না করছিলেন মানেরা বিবি। এ সময় সাহেব শেখ গিয়ে ভাত খেতে চান। ভাত না দেওয়ায় সাহেব হঠাৎই ঘরে থাকা কুঠার নিয়ে স্ত্রীর ঘাড়ে কোপ দেন। এতে ঘাড় থেকে মাথা বিচ্ছিন্ন হয়ে মানেরা বিবি তৎক্ষণাৎ মারা যান।

এরপর স্থানীয়রা সাহেবকে ধরার চেষ্টা করলে তিনি এক হাতে স্ত্রীর কাটা মাথা, অন্য হাতে কুঠার নিয়ে বাড়ি থেকে বেরিয়ে যান। পরে তিনি একটি পুকুরে কুঠারটি ফেলে দিয়ে স্ত্রীর কাটা মাথা নিয়ে বল খেলার মতো লাফালাফি করতে করতে রাস্তা দিয়ে এগিয়ে যান। এ সময় স্থানীয়রা তাঁকে ধরে পুলিশের হাতে তুলে দেন।

এদিকে সাগরদিঘি থানার এক পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, ধৃত সাহেব শেখ মানসিক বিকারগ্রস্ত। থানাতেও তিনি অসংলগ্ন আচরণ করছেন। পুলিশ তাঁর মানসিক অবস্থা পরীক্ষার জন্য আদালতের কাছে আবেদন করেছে বলেও জানান ওই কর্মকর্তা।

image_pdfimage_printPrint

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here