চ্যাম্পিয়নস লিগে আত্মবিশ্বাসী নেইমারদের পিএসজি

0
40

টানা চারবার ফ্রেঞ্চ লিগ ওয়ান জয়ের পর গতবার মোনাকোর দাপটে থমকে গিয়েছে প্যারিস সেন্ত জার্মেইর দৌড়। সেই আক্ষেপ ভুলতে এবার ঢেলে দল সাজিয়েছে ফরাসি ক্লাবটির মালিক ওরিক্স কাতার স্পোর্টস ইনভেস্টমেন্ট। সংস্থার কর্ণধার আল-খালেফির লক্ষ্য শুধু ফরাসি লিগ নয়। যেকোনো মূল্যেই উয়েফা চ্যাম্পিয়নস লিগ জিততে চান তিনি। বার্সেলোনা থেকে রেকর্ড পরিমাণ বাই-আউট ক্লজে নেইমারকে নিয়ে আসা হয়েছে প্যারিসে। পাশাপাশি দানি আলভেস, কিলিয়ান এমবাপ্পেদেরও এবার পিএসজির জার্সি পরে খেলতে দেখা গিয়েছে।

মঙ্গলবার রাত ১২টা ৪৫ মিনিটে গ্লাসগোয় চ্যাম্পিয়নস লিগের গ্রুপ ‘বি’র ম্যাচে সেল্টিকের মুখোমুখি হচ্ছে পিএসজি। যেখানে স্ট্রাইকে থাকছেন নেইমার, এমবাপ্পে এবং কাভানি। এই ত্রয়ী এবার ইউরোপ কাঁপাতে তৈরি। বার্সা ছেড়ে প্যারিসে এসে দ্রুত মানিয়ে নিয়েছেন নেইমার। যোগ্য সহযোগিতা পাচ্ছেন কাভানির থেকেও।

তাই অ্যাওয়ে ম্যাচ হলেও সেল্টিকের বিরুদ্ধে ফেভারিট পিএসজিই। তবে চোটের জন্য এই ম্যাচে খেলতে পারবেন না আর্জেন্টাইন মিডফিল্ডার আনহেল দি মারিয়া।

ম্যাচ প্রসঙ্গে পিএসজি কোচ উনাই এমেরি বলেন, ঘরের মাঠে সেল্টিক যথেষ্ট কঠিন প্রতিদ্বন্দ্বিতা মেলে ধরে। ওদের কোচ ব্রেন্ডন রজার্সও যথেষ্ট অভিজ্ঞ। তবে এবার চ্যাম্পিয়নস লিগ জয়ের খিদে আমাদের আরও বেশি। আক্রমণাত্মক ফুটবল মেলে ধরে জয় ছিনিয়ে নিতে হবে। এ ম্যাচের মধ্যদিয়ে নেইমারের আবার পিএসজির হয়ে শুরু হচ্ছে। মানে চ্যাম্পিয়নস লিগে দলটির হয়ে প্রথম ম্যাচ খেলতে যাচ্ছেন তিনি। ফলে ব্রাজিলিয়ান তারকার জন্য এ ম্যাচটিও বেশ চ্যালেঞ্জের।

image_pdfimage_printPrint

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here