ফুটবল-কন্যা সাবিনার মৃত্যু

0
199

বাংলাদেশ জাতীয় নারী ফুটবল অনুর্ধ্ব-১৫ দলের সদস্য সাবিনা খাতুন ইন্তেকাল করেছেন। ইন্না নিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। দু’দিন ধরে জ্বরে ভোগার পর মঙ্গলবার বিকেল সোয়া তিনটার দিকে ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার কলসিন্দুরের রানিপুর গ্রামে পিত্রালয়ে মারা যায় এই কিশোরী ফুটবলার।
২০১৫ সালে এএফসি অনূর্ধ্ব-১৪ বালিকা আঞ্চলিক চ্যাম্পিয়নশিপ টুর্নামেন্টে অপরাজিত চ্যাম্পিয়ন, বাংলাদেশের জাতীয় দলের কিশোরী ফুটবলারদের মধ্যে সাবিনা খাতুনও ছিল। সাবিনা ধোবাউড়া উপজেলার কলসিন্দুরের রানিপুর গ্রামে তার মায়ের সঙ্গে বসবাস করতেন। তার বাবা সেলিম মিয়া আগেই মারা গেছেন। কলসিন্দুর স্কুল অ্যান্ড কলেজের ৯ম শ্রেণির ছাত্রী ছিল সাবিনা। গত ১৯ সেপ্টেম্বর গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়ে বাড়িতে আসে। বুধবার সকালে ঢাকায় বাফুফে ক্যাম্পে যোগ দেয়ার কথা ছিল।

ধোবাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক খাদেমুল ইসলাম জানান, মঙ্গলবার বিকেল সোয়া তিনটার দিকে সাবিনাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে পরীক্ষা করে দেখা যায় হাসপাতালে আনার আগেই তিনি মারা গেছেন। সাবিনা দু’দিন ধরে জ্বরে ভুগছিল বলে পরিবারের সদস্যরা জানিয়েছেন বলেও জানান তিনি।
খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহদী হাসান, হাসপাতালে ছুটে যান। তিনি সাবিনার লাশ নিজের গাড়িতে করে কলসিন্দুরে প্রেরণের ব্যবস্থা করেন। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। কান্নায় ভেঙ্গে পড়েছেন সহকর্মী ক্রীড়াবিদ সানজিদা ও মার্জিয়ারা।

image_pdfimage_printPrint

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here