মেসির সমান বেতন চান রোনাল্ডো

0
146

গত বছর রিয়াল মাদ্রিদের সঙ্গে চার বছরের চুক্তি করেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। বছর যেতেই আবার বেতন বাড়ানোর আবেদন করেছেন তিনি রিয়াল মাদ্রিদের কাছে। স্প্যানিশ ক্রীড়া দৈনিক ‘মার্কা’র খবর-  লিওনেল মেসি ও নেইমারের সমান বেতন দাবি করেছেন পর্তুগিজ তারকা। ২০২১ সাল পর্যন্ত ওই  চুক্তির মেয়াদ রয়েছে। রোনাল্ডো প্রতি মৌসুমে বেতন পাচ্ছেন ২২ মিলিয়ন ইউরো। তার ওই  চুক্তি তাকে ফুটবলে সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া খেলোয়াড়ে পরিণত করে। কিন্তু গ্রীষ্মের দলবদলে নেইমার বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দিলে বেতনের দিক থেকে পিছিয়ে পড়েন রিয়াল উইঙ্গার। ২২২ মিলিয়ন ইউরোর দলবদলে পিএসজিতে নাম লেখানো নেইমার প্রতি মৌসুমে বেতন পাচ্ছেন ২৫ মিলিয়ন ইউরো।

মেসির বেতনও হতে যাচ্ছে নেইমারের প্রায় সমান। নতুন চুক্তিতে সই না করলেও কাতালান ক্লাবটি আর্জেন্টাইন অধিনায়কের সঙ্গে তিন বছরের চুক্তির ঘোষণা দিয়েছে ইতিমধ্যে, চুক্তিতে তারা মেসিকে করতে যাচ্ছে বিশ্বের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া খেলোয়াড়। ইউরোপিয়ান মিডিয়ার খবর, নেইমারের চেয়েও বেতন বেশি হতে পারে মেসির। বেশি না হলেও নেইমারের সমান ২৫ মিলিয়ন ইউরো বেতন পাওয়ার কথা মেসির। সেক্ষেত্রে পিছিয়ে পড়বেন রোনাল্ডো। মাঠের ফুটবলে সবসময় লড়াই করা পর্তুগিজ ফরোয়ার্ড এই জায়গায়ও পিছিয়ে থাকতে চাইছেন না। তাই বরুসিয়া ডর্টমুন্ডের বিপক্ষে রিয়ালের ৩-১ গোলের জয়ের পর ক্লাবকর্তাদের নাকি বেতন বাড়ানোর কথা বলেছেন তিনি। ওই ম্যাচে জোড়া গোল করা রোনাল্ডো এটাও নিশ্চিত করেছেন, এ মুহূর্তে তিনি সুখেই আছেন রিয়ালে, তবে পারফরম্যান্স ও ভবিষ্যতের কথা মাথায় রেখেই তিনি বেতন বাড়ানোর কথা বলেছেন রিয়ালকে।

যদিও ‘মার্কা’র খবর, রিয়াল কর্তৃপক্ষ রোনাল্ডোর দাবি সমর্থন করেনি। গত বছর হওয়া চুক্তি নিয়ে আপাতত তাদের মাথাব্যথা নেই। তাদের ভাবনা এখন অধিনায়ক সের্গিও রামোসের চুক্তি নবায়ন নিয়ে।

image_pdfimage_printPrint

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here